বাবা-মায়ের দ্বন্দের জেরে অপহরনের একমাস পর দোহার থেকে দুই শিশু উদ্ধার

216
দোহার

রাজধানীর কদমতলী থেকে অপহরণের প্রায় একমাস পর দোহার থেকে দুই শিশু হিমু (৯) ও হিসামকে (৪) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে দোহার থানাধীন নারায়নপুর এলাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা মেট্রোর একটি দল তাদের উদ্ধার করে। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিবিআই।

তিনি আরও জানান- তদন্তে আমরা জানতে পারি, ২০০৭ সালে ৪ মার্চ মো. হেলাল আহম্মেদের সঙ্গে লাকি রহমানের (৩৫) বিয়ে হয়। সংসারে তাদের এক মেয়ে হিমু (৯) এবং ছেলে হিসাম (৪) রয়েছে। পরবর্তীতে পারিবারিক জীবনে অশান্তি এবং কলহের কারণে গত ২০১৭ সালের ১৬ আগস্ট মাসে হেলালের সঙ্গে লাকির বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে লাকি রহমান তার সন্তানদের নিয়ে কদমতলী থানার সরাই মসজিদের পাশে তার ভাইয়ের বাসায় বসবাস করেন। এ বছরের ২৮ এপ্রিল বিকাল ৪টার দিকে লাকি রহমানের দুই সন্তানকে অপহরণ করা হয়। এই ঘটনার সঙ্গে ভিকটিমদের চাচা মো. লিটন মৃধা (৩৫) ও মোহাব্বত আলীর (৩০) সংশ্লিষ্টতা রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

উল্লেখ্য, ২৮ এপ্রিল বিকাল ৪টার দিকে কদমতলী এলাকার সরাই মসজিদের পাশে বাসার সামনে রাস্তায় খেলার সময় অজ্ঞাতনামা ৪-৫ জন ব্যক্তি  রশারিয়া ইসলাম ওরফে হিমু (৯) ও হিসাম আহম্মেদ (৪) কে অপহরণ করে। ভিকটিমের পরিবার বিভিন্ন জায়গায় খোঁজার পরও তাদের সন্ধান পায়নি। পরে দুই শিশুর মা লাকি রহমান বাদী হয়ে আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৫৪/১৮। হিমু কদমতলী এলাকার ব্রাইট স্কুল অ্যান্ড কলেজে তৃতীয় শ্রেণিতে পড়ে।

অন্য খবর  আসন্ন নির্বাচনে দোহার-নবাবগঞ্জ থেকে আমি নির্বাচন করবো: সালমান এফ রহমান

Comments

comments