বাবার শটে রান-আউট ছেলে!

142
বাবার শটে রান-আউট ছেলে!

বাপ-বেটা মিলে ড্রেসিংরুম ভাগাভাগি করেন, খুনসুটি হাসি-ঠাট্টার ভাগিদার দুইজনই। শিবনারাইন চন্দরপল ও তেজনারাইন চন্দরপলের কাছে ক্রিকেটের সঙ্গে বাবা-ছেলের বাড়তি সময় কাটানোর এটা একটা উপলক্ষ্যও। আন্তর্জাতিক ক্রিকেট খেলার সময় তো ছেলেকে সেভাবে সময়ই দিতে পারেননি শিবনারাইন।

ড্রেসিংরুমের সঙ্গে ক্রিজেও জুটি বাঁধেন দুইজন। ওয়েস্ট ইন্ডিজের রিজিওনাল ফিফটি টুর্নামেন্টের এমন ম্যাচেই ঘটেছে বিপত্তি। শিবনারাইনের স্ট্রেইট ড্রাইভ বোলারের হাতে লেগে ভেঙে দিয়েছে স্টাম্প, নন-স্ট্রাইক প্রান্তে তখন তেজনারাইন! উইন্ডওয়ার্ডস ভলকানোস এর সঙ্গে ম্যাচটাও হেরেছে শিব-তেজের গায়ানা জাগুয়ারস।

ওপেনিংয়ে নেমেছিলেন তেজনারাইন, শিবনারাইন তিন নম্বরে। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করছিল গায়ানা। ৫ম ওভারের ৪র্থ বলে চন্দরপলের শট বোলার রায়ান জনের হাত ছুঁয়ে ভেঙে দিয়েছে স্টাম্প। তেজনারাইন আউট হয়েছেন ১২ বলে ১২ রান করে। শিবনারাইন পরে ৩৮ বলে ৩৪ রান করে দিয়েছেন ক্যাচ।

এর আগে এক সাক্ষাতকারে শিবনারাইন ও তেজনারাইন জানিয়েছেন, সময়টা দারুণ উপভোগই করছেন তারা। ২০১৩ সালে গায়ানার হয়ে অভিষেক হওয়া তেজনারাইন এবারই প্রথম পুরো মৌসুম খেলছেন। ১৯৯২ সালে প্রথম শ্রেণিতে অভিষেক হয়েছিল শিবনারাইনের, ছেলের অভিষেকের ২১ বছর আগে!

অন্য খবর  চেলসির ড্রয়ের দিনে আর্সেনালের হার

‘আমরা এখনও কৌতুক করি, মজা করি’, বলেছেন শিবনারাইন। ‘দলীয় যে কোনও খেলায় আপনাকে মজা করতে হবে। এগিয়ে যাওয়ার এটিই উপায়।’

ড্রেসিংরুমে বাবার সঙ্গে মজা করার পাশাপাশি অবশ্য নন-স্ট্রাইক প্রান্তে রান-আউটের ঝুঁকিও থাকে তেজনারাইনের!

Comments

comments