বন্যার্তদের মাঝে শাহ্‌জালাল ব্যাংকের ত্রাণ বিতরণ

95
বন্যার্তদের মাঝে শাহ্‌জালাল ব্যাংকের ত্রাণ বিতরণ

নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী এবং পার্শ্ববর্তী এলাকায় আকস্মিক বন্যায় ও পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় ১০০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। মঙ্গলবার (২৯ আগস্ট) ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী উপস্থিত থেকে অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী হিসেবে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেড মোট ১৫ মে. টন চাল, ২ মে. টন ডাল, ১ মে. টন লবণ এবং ১ মে. টন  চিনি বিতরণ করেছে। প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি লবণ এবং ১ কেজি চিনি ত্রাণ হিসেবে প্রদান করা হয়। সর্বমোট ১০০০ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে হরিরামপুর থানার সাবেক সংসদ সদস্য (এমপি) সামছুদ্দিন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু, ব্যাংকের নবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান, ব্যাংকের বারুয়াখালী শাখার ব্যবস্থাপক মো. আব্দুল মজিদ, ব্যাংকের মুরাক্বিব মাওলানা মো. ফরিদ উদ্দিনসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

অন্য খবর  মালিকান্দা কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীণ বরণ

Comments

comments