বঙ্গমাতার জন্মবার্ষির্কীতে বানভাসীদের মাঝে পনিরুজ্জামান তরুন

50
বঙ্গমাতার জন্মবার্ষির্কীতে নবাবগঞ্জে বন্যার্তদের মাঝে পনিরুজ্জামান তরুনের খাদ্য সামগ্রী বিতরন

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকার নবাবগঞ্জে নদী ভাঙ্গনকবলিত পরিবারের মাঝে, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষ থেকে এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুনের নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৮ আগস্ট) দুপুরে উপজেলার কৈলাইল ইউনিয়নের মেলেং এলাকায় কালীগঙ্গা নদী ভাঙ্গনকবলিত পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন। তিনি কেবল বঙ্গবন্ধুর সহধর্মিণীই ছিলেন না,তিনি ছিলেন বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয়ভাবে সহযোগিতা করেছেন। এসময় ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন. মাওলানা হাবিবুর রহমান।

শনিবার বেলা ১২ টায় উপজেলার কৈলাইল ইউনিয়নের মেলেং গ্রামে নদী ভাঙ্গন ও বন্যাকবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান ও আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো: আব্দুল হক, গিয়াস উদ্দিন খাঁন, হুমায়ন কবির, মৎস্যজীবি লীগ সভাপতি ফারুক মোল্লা, সাধারন সম্পাদক রমজান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজন বাবু, মাছুদ হাসান সুজন, ছাত্রলীগ উপজেলা সভাপতি মেহেদী হাসান রানা, ডিএন কলেজ ছাত্রলীগ সভাপতি দিপ্ত দেওয়ান, কৃষকলীগ নেতা মোবারক হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন শিপলু, মো. মামুন, রিয়াজুল হক রিয়াজ, সোহেল খান, সজল প্রমূখ ।

অন্য খবর  রাইপাড়া থেকে ৪ আসামি গ্রেফতার

Comments

comments