বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণঃ নবাবগঞ্জ ছাত্রলীগের আনন্দ মিছিল

26
নবাবগঞ্জ ছাত্রলীগ
বিজ্ঞাপন

সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণ হওয়ায় নবাবগঞ্জ উপজেলায় আনন্দ মিছিল করেছে ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিণ, নবাবগঞ্জ উপজেলা ও দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগ।

সোমবার সকাল ১১টায়  কলেজ গেট থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত পথ সভার মধ্য দিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জালাল উদ্দিন জালাল, দোহার-নবাবগঞ্জ কলেজের সাবেক ভিপি ঢাকা জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজ্জামান রনি, নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জ্বল, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারি শান্ত, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি  শোভন সিকদার, সাধারণ সম্পাদক নাহিদুল আলম নাদিম।

উল্লেখ্য গত কয়েকদিন আগে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট মহাকাশে উৎক্ষেপণ করা হয়। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার কেনেডি স্পেস সেন্টার থেকে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটি যাত্রা শুরু করেছে মহাকাশের উদ্দ্যেশে। বিশ্বের বিভিন্ন দেশ ইতিমধ্যে তাদের ব্যক্তিগত স্যাটেলাইট মহাকাশে স্থাপন করলেও বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটটি বাংলাদেশের জন্য প্রথম স্যাটেলাইট।

Comments

comments