রায়পাড়াকে হারিয়ে চ্যাম্পিয়ন নারিশা

দোহার উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট অনুর্ধ ১৭ এর ফাইনাল খেলায় রায়পাড়া ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নারিশা ইউনিয়ন।

রায়পাড়াকে হারিয়ে চ্যাম্পিয়ন নারিশা

১৫ সেপ্টেম্বর বিকেল ৩:৩০ ঘটিকার সময় ঐতিহ্যবাহী মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজ মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখি হয় নারিশা ইউনিয়ন বনাম রায়পাড়া ইউনিয়ন। খেলার প্রথম অর্ধে কোনো দলই গোলের দেখা না পেলে ২য় অর্ধে দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। ২য় অর্ধের বেশ কিছুক্ষন পেরিয়ে গেলে নারিশা ইউনিয়নের পক্ষে একমাত্র জয়সূচক গোলটি করে শহিদুল ইসলাম। তার করা একমাত্র গোলে রায়পাড়া ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে জয় উল্লাসে মাতে নারিশা ইউনিয়ন।

রায়পাড়াকে হারিয়ে চ্যাম্পিয়ন নারিশা
চ্যাম্পিয়ন নারিশা ইউনিয়ন

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাহিদুজ্জামান(উপ-সচিব)  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক), ঢাকা। উক্ত খেলার শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব মাহবুবুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) সালমা খাতুন, দোহার থানার অফিসার ইনচার্জ জনাব সাজ্জাদ হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, রাইপাড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান, নয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহম্দে হান্নান, সুতারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান সুরুজ বেপারী এবং নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব সালাউদ্দিন দরানী। সহ আরও অনেকে।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব আফরোজা আক্তার রীবা।

অন্য খবর  দোহার নবাবগঞ্জের স্কুল ও কলেজে জঙ্গিবিরোধী সভা

 

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।

Comments

comments