বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শে ছাত্রলীগকে এগিয়ে নিতে চাই: শরীফ হাসান

62

বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশ ছাতলীগকে এগিয়ে নিতে চাই বলে মন্তব্য করেছেন শরীফ হাসান। ঢাকা জেলা ছাত্রলীগের বর্তমান আইন বিষয়ক সম্পাদক ও আসন্ন ঢাকা জেলা ছাত্রলীগের কাউন্সিলে সভাপতি পদপ্রার্থী শরীফ হাসান নিউজ৩৯ এর কাছে আজ এই মন্তব্য করেছেন।

ঢাকা জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক শরীফ হাসান বর্তমানে জেলা ছাত্রলীগের অন্যতম একটি পরিচিত মুখ। ঢাকা জেলা ছাত্রলীগ সহ কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডের অন্যতম এই পরিচিত মুখ দোহারে সৎ, ভদ্র ও নম্র বলে তার একটা আলাদা সুনাম আছে দোহারের ছাত্রলীগের নেতা কর্মীদের মাঝে। তাছাড়া গরীব ও অসহায় ছাত্রছাত্রীদের আর্থিক ও মানসিক ভাবে সহায়তা করার জন্য তার রয়েছে আলাদা একটি সুনাম। সেই আলাদা একটা সুনামই শরীফ হাসানকে উৎসাহ জুগিয়েছে রাজনীতিতে আসার জন্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই ছাত্র তাই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগ দেন ছাত্রলীগে। তরুণ এই আইনজীবি নিউজ৩৯ কে বলেন বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতিতে এসেছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে জীবন ধারন করছি, ঠিক বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে ছাত্রলীগে থাকতে চাই। তিনি আরও বলেন ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১ এর স্বাধীনতা যুদ্ধ, সব খানেই ছাত্রলীগ তার ছাপ রেখে গেছে। ফলে এই দেশের জন্মের সাথে যে সংগঠনের সম্পর্ক, সেই সংগঠনই তো এই দেশকে সম্মৃদ্ধ বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাবে তাই এই সংগঠনের সাথে রাজনৈতিক জীবনের শুরু থেকে আছি, সব সময় থাকতে চাই।

ছাত্রলীগের নেতৃত্ব হাতে আসলে কি করবেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্রলীগ সব সময় মেধাবীদের সংগঠন। আমি এইসব মেধাবীদের নিয়েই সংগঠনকে শেখ হাসিনার ভিশন ২০২১ এর দিকে এগিয়ে নিয়ে যাবো। সবাইকে সাথে নিয়েই আমি ঢাকা জেলা ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যাবো।

Comments

comments