বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে: সালমা ইসলাম

110
সালমা ইসলাম

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সকলকে দল ও মতের উর্দ্ধে থেকে দেশ ও জনগণের কল্যাণে একসাথে কাজ করতে হবে। তবেই আমরা এগিয়ে যেতে পারবো। সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প কোনো নেই । সোমবার বিকালে ঢাকার দোহার নবাবগঞ্জ উপজেলায় নবাবগঞ্জ কলেজ মাঠে উপজেলা প্রশাসন দ্বারা আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খেলার প্রথম ম্যাচে কৈলাইল বনাম কলাকোপা অংশ নেয় এবং ২য় ম্যাচে শোল্লা বনাম শিকারীপাড়া ইউনিয়ন।

উদ্বোধনী খেলায় কৈলাইল ইউনিয়ন ২-০ গোলে কলাকোপা ইউনিয়নকে পরাজিত করে। একই দিন দ্বিতীয় খেলায় শোল্লা ইউনিয়ন ৪-০ গোলে শিকারীপাড়া ইউনিয়নকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উর্ত্তীণ হন।

একই দিন সাবেক প্রতিমন্ত্রী নয়নশ্রী ইউনিয়নের সাপলেজা মন্দির চত্বরে হিন্দু ও খৃষ্ঠান সম্প্রদায়ের জনসাধারনের সাথে মত বিনিময় সভা করেন। এসময় তিনি বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী ও পেশার মানুষকে সাথে নিয়ে আমাদের কাজ করতে হবে। অসাম্প্রদায়িক চিন্তা চেতনার আলোকে দোহার ও নবাবগঞ্জের উন্নয়নে কাজ করতে হবে। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, দোহার সার্কেল এএসপি মাহবুবুর রহমান, এসিল্যান্ড শাহনাজ মিথুন মুন্নি, ওসি মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমোর রহমান খান, কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল, নয়নশ্রী ইউনিয়ন চেয়ারম্যান রিপন মোল্লা, শোল্লা ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, পলাশ চৌধুরী, জাতীয় পার্টির নেতা জাহাঙ্গীর চোকদার, একে.এম আব্দুল হালিম, এম.এ মজিদ, সাহিদুল হক খান, ওয়াসিম আহমেদ, শাহাদাত হোসেন, পলাশ রোজারিও, শ্যামল সরকার, আইরিন গমেজ, রেশমী হোসেন, আসমা আক্তার রুমি, তাজনিনা আহমেদ. লিপি গমেজ, খলিল দেওয়ান, মিজানুর রহমান।

অন্য খবর  ঢাকা-নবাবগঞ্জ সড়কে ভয়াবহ যানজট

Comments

comments