বক্সনগরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

89

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় খালপাড় এলাকায় বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে শেখ মো. হাফিজ (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে তার মৃত্যু হয়। এঘটনায় অভিযুক্ত বাসীরকে (৫০) আটক করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাফিজকে টর্চ লাইট দিয়ে আঘাতের কথা স্বীকার করেছেন বাসির। নিহত হাফিজ ঐ গ্রামের শেখ আব্দুল হালিমের ছেলে। সে কৃষিকাজ করতো। হত্যাকারী বাসির ওই এলাকার আব্দুল রফিকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে দিঘীরপাড় খালপাড় এলাকায় ইরি প্রজেক্টে জমির পানি দেয়া নিয়ে একই গ্রামের বাসির (৫০) এর সাথে হাফিজের তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে বাসিরের হাতে থাকা টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করে। এসময় হাফিজ মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার দেয়। তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহত হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

শুক্রবার সকাল ৮ টার দিকে ইরি প্রজেক্টে হাফিজ তার জমি দেখতে গিয়ে  মাথা ঘুরে পড়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে  এঘটনায়  বাসিরকে আটক করে থানা পুলিশ।

অন্য খবর  প্রতিষ্ঠা বার্ষিকীতে শহীদ জিয়ার মাজারে ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলী

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস,আই) আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মিটফোর্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটককৃত বাসির টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাতের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা প্রক্রিয়াধীন।

Comments

comments