ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দোহারে ইসলামী শাষনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ

44
দোহারে ইসলামী শাষনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঢাকা জেলার দোহার উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ডাকবাংলো থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে করম আলী মোড় হয়ে জয়পাড়া বাজার মসজিদের সামনে এসে শেষ হয়।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানার সভাপতি ইসমাইল হোসেন বলেন , বিশ্বের বেশিরভাগ সম্পদ মুসলমানদের হাতে। মুসলমানদের প্রতি ফ্রান্সের এই বৈরি ও বিদ্ধেষমূলক আচরণের কঠোর জবাব মুসলমানদের দেওয়া উচিত। বিশেষ করে ফ্রান্সের সকল পণ্য বয়কট ও কুটনৈতিক সর্ম্পক ছিন্ন করাসহ তাদেরকে অর্থনৈতিকভাবে কোনঠাসা করতে হবে। এ ছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. হাফিজুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা আমজাদ হুসাইন, সদস্য মুফতী জিল্লুর রহমান, ইসলামী যুব আন্দোলন দোহার থানা শাখার সভাপতি মুফতী আলমাস হুসাইন, মুফতী মাসউদুর রহমান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হাফেজ ইসমাইলের সভাপতিত্বে ও সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা যুবায়ের আহমাদ সাকীর পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সাধারণ সম্পাদক মো. সুলাইমান বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ রুহুল আমিন দেওয়ান অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় ওলামায়ে কেরামগণ।

অন্য খবর  আড়িয়ল বিলেই হতে পারে বঙ্গবন্ধু বিমানবন্দর!

Comments

comments