ফেরার রাতে উজ্জ্বল বেল

32
ফেরার রাতে উজ্জ্বল বেল

যখন বদলি হিসেবে মাঠে নামলেন, রিয়াল মাদ্রিদ তখন ১-০ গোলে পিছিয়ে। প্রথমবার বল পায়ে পাওয়ার পরপরই মাঠের ডানপ্রান্ত থেকে বক্সের ভেতর দারুণ এক ক্রস দিলেন গ্যারেথ বেল। সেই ক্রসে হেড করে সমতা আনেন বোরজা মায়োরাল। রিয়ালের দ্বিতীয় গোলেও ছিল বেলের অবদান। ফেরার ম্যাচে বেলের কৃতিত্বেই কোপা ডেল রেতে তৃতীয় বিভাগের দল ফুয়েনলেব্রাদার সাথে ২-২ গোলে ড্র করে শেষ ১৬তে পৌঁছে গেছে জিনেদিন জিদানের দল।

বার্নাব্যুতে সবাইকে চমকে দিয়ে ম্যাচে এগিয়ে গিয়েছিল ফুয়েনলেব্রাদাই। ২৫ মিনিটে বক্সের কিছুটা বাইরে থেকে লুইস মিলার জোরালো শট ঠেকাতে পারেননি রিয়াল কিপার কেইলর নাভাস। দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান আরও বাড়াতে পারত সফরকারীরা। ক্যাটা দিয়াজের শট পোস্টে লেগে ফিরে এলে বেঁচে যায় রিয়াল।

৬২ মিনিটে ফ্র্যাঞ্চুর বদলি হিসেবে মাঠে নামেন বেল। তিনি বুঝতেই দেননি যে প্রায় দুই মাস পর খেলতে নেমেছেন। নামার কয়েক সেকেন্ডের মাঝে বল পেয়েই গোল করান। আট মিনিট পর নিজেই গোলের দেখা পেতেন, তবে তাঁর শট প্রতিপক্ষ গোলরক্ষক বাঁচিয়ে দিলেও ফিরতি শটে নিজের দ্বিতীয় গোল করেন মায়োরাল।

অন্য খবর  ২৩ মার্চ আরাফাত সানীর বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

ম্যাচের অন্তিম মুহূর্তে সমতা আনেন আলভারো পর্টিলা। ২-২ গোলে ড্র করেও দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে এগিয়ে থেকে পরের রাউন্ড নিশ্চিত করেছে রিয়াল।

Comments

comments