ফুলতলায় হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

232
পুলিশের উপস্থিতি টের পেয়ে সুরঙ্গ দিয়ে পালাল মাদকব্যবসায়ীরা

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশের অভিযানে।  ফুলতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমারৎ হোসেনের নেতৃত্বে এই অভিযানে মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন কে গ্রেফতার করা হয়।

পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের একটি দল দোহারের মুকসুদপুরে বৃহস্পতিবার সকাল ৯:০০ টার দিকে অভিযান চালিয়ে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী অটো চালক ইকবালকে আটক করে।

এ সময় তার কাছে থেকে ২৬৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫৩ হাজার টাকা। আটক মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন শেখ,  মুকসুদপুরের মইতপারা গ্রামের  মৃত আব্দুল কাদের শেখ ও  সামর্ত বানুর ছেলে।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের এ এস আই রাহাত হাসান নিউজ৩৯কে জানান, মুকসুদপুররের পল্লিবাজারে শহিদুল এর দোকানের সামনে থেকে বৃহস্পতিবার সকাল ৯:০০  টার দিকে ইকবাল কে ধরা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ২৬৫ পুরিয়া হেরোইন পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৫৩,০০০ টাকা।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের অফিসার-ইনচার্জ এমারৎ হোসেন নিউজ৩৯কে বলেন, ইকবাল দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হেরোইনের ব্যবসা করে আসছিলো। তার নামে থানায় একাধিক অভিযোগ রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে  তাকে আটকের পর তার দেহ  তল্লাশি করে হেরোইন পাওয়া যায়। তিনি আরও বলেন যে, মাদকের বিরুদ্ধে আমাদের সাড়াশি অভিযানএখনো চলতেছে। এ ব্যাপারে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেত ১৯(১) ধারার ১(খ) উপধারায় মামলা দায়ের করা হয়েছে।

অন্য খবর  মরার আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই: শামীমা রাহিম শিলা

Comments

comments