ফাতিমা সানা শেখের হৃদয় ভেঙেছে ‘থাগস অব হিন্দুস্তান’

39
ফাতিমা সানা শেখ

যেখানে আমির খান অভিনীত সিনেমা বক্স অফিস থেকে বাজেটের চেয়ে কয়েকগুণ বেশি অর্থ আয় করে নেয়। সেখানে ‘থাগস অব হিন্দুস্তান’ আয় করেছে বাজেটের অর্ধেক অর্থ!

৩০০ কোটির সিনেমাটি এখন পর্যন্ত ফেরত পেয়েছে মাত্র ১৫১ কোটি রুপি। আর সিনেমাটির ব্যবসায়িক ব্যর্থতার জন্য আমির খান ও ক্যাটরিনা কাইফের মতো হৃদয় ভেঙেছে ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখের।

‘থাগস অব হিন্দুস্তান’ ফাতিমার দ্বিতীয় সিনেমা। তার প্রথম সিনেমা ‘দঙ্গল’ অতীতের বেশকিছু রেকর্ড ভেঙে ব্লকবাস্টারের তকমা পেয়েছে। কিন্তু এই সিনেমাটি বক্স অফিসে মুখ ধুবড়ে পড়েছে।

সম্প্রতি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘সিলেকশন ডে’র একটি অনুষ্ঠানে ফাতিমা জানান, ‘থাগস অব হিন্দুস্তান’র ব্যবসায়িক ব্যর্থতা তাকে অনেক কষ্ট দিয়েছে।

‘‘থাগস অব হিন্দুস্তান’ ভালো ব্যবসা করেনি। বিষয়টি আমার হৃদয় ভেঙেছে। যা খুব দুঃখজনক। কারণ আমরা সবাই একটি ভালো সিনেমা তৈরি করার চেষ্টা করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত এটি ভাল হয়নি। দর্শক সিনেমাটি পছন্দ করেননি। এর জন্য আমার মন অনেক খারাপ হয়েছে’, বলেন ফাতিমা।

‘থাগস অব হিন্দুস্তান’ প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। বছরের অন্যতম আলোচিত এই সিনেমাটিতে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা গেছে বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন ও মি. পারফেক্টশনিস্ট আমির খানকে। বিজয় কৃষ্ণা পরিচালিত সিনেমাটি মুক্তি পায় গত ৮ নভেম্বর।

অন্য খবর  অশ্লীলতার দায়ে সানি লিওনের বিরুদ্ধে মামলা

Comments

comments