পৌরসভার সীমানা সংক্রান্ত গেজেটটি মিথ্যাঃ দোহার উপজেলা প্রশাসন

458
পৌরসভার সীমানা সংক্রান্ত গেজেটটি মিথ্যা

গতকাল নিউজ৩৯সহ বিভিন্ন অনলাইন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দোহার পৌরসভার সীমানা সংক্রান্ত একটি আলোচিত সংবাদ ভাইরাল হয়। কিন্ত দোহার পৌরসভার সীমানা সংক্রান্ত গেজেটটি মিথ্যা ও ভিত্তিহিন বলে মন্তব্য করেছেন দোহার উপজেলা এসিল্যান্ড জ্যোতি বিকাশ চন্দ্র।

এসিল্যান্ড জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, উদ্দেশ্যমুলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই গেজিটটি প্রকাশ করা হয়েছে আসলে যার কোন অস্বিত্বই নেই বা বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এই রকম কোন গেজেট প্রকাশিত হয়নি। দোহার পৌরসভার একজন কাউন্সিলর উদ্দেশ্যমুলকভাবে এবং জনগনকে বিভ্রান্ত করে এই গেজেটটি অনলাইনে আপলোড করে। যার কোন সত্যতা নেই। দোহার পৌরসভার সেই কাউন্সিলরকে সতর্ক করা হয়েছে ও তার বিষয়ে মন্ত্রাণালয়ে অবহিত করা হয়েছে। গণমাধ্যমে এই ধরনের সংবাদের সত্যতা যাচাই না করে প্রকাশ করতে তিনি সতর্ক করেন।

উল্লেখ্য বিগত ২০ বছর ধরে নির্বাচনবিহীন দোহার পৌরসভার নির্বাচন আটকে রয়েছে শুধুমাত্র সীমানা সংক্রান্ত জটিলতার কারনে। দুইবার নির্বাচনের তারিখ ঘোষণা করা হলেও শেষ মূহুর্তে এসে সীমানা সংক্রান্ত মামলার কারনে এই পৌরসভার নির্বাচন স্থগিত হয়। সেই হিসাবে এই গেজেট পৌরসভার জনসাধারনের মনে চাঞ্চল্য সৃষ্টি করে।

অন্য খবর  ১৩ ও ১৪ জানুয়ারি সালমান এফ রহমানের সংবর্ধনা; আসছে জেমস

Comments

comments