পোড়ামন-২ঃ প্রশংসিত সিয়াম-পূজার মিষ্টি রসায়ন (ভিডিও)

36
বিজ্ঞাপন
প্রশংসিত সিয়াম-পূজার মিষ্টি রসায়ন (ভিডিও)
বিনোদন প্রতিবেদক

‘তুই চুল করে দে এলোমেলো ভেঙে দে-না চুড়ি, তোর প্রেমে এখন আমি সুতোকাটা ঘুড়ি/ আমি তোর সাথে উড়বো, আমি তোর সাথে ঘুরবো, তোর সাথে দিনেরাতে খেলবো লুকোচুরি’- এরকম মিষ্টি প্রেমের কথায় সাজানো গান ‘সুতোকাটা ঘুড়ি’। প্রকাশ হয়েছে রোববার (১০ জুন) সকালে।

ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাওয়া অন্যতম আলোচিত ছবি ‘পোড়ামন ২’র গান ‘সুতোকাটা ঘুড়ি’। প্রকাশের পর দর্শকদের মুগ্ধ করেছে গানটি। কথা, সুর কিংবা গায়কী, সঙ্গে সিয়াম-পূজার রোম্যান্টিক দৃশ্যায়ন, সবমিলে দুই তরুণ-তরুণীর নিখাদ প্রেমের গল্প ফুটে উঠেছে এই গানের দৃশ্যে।

‘সুতোকাটা ঘুড়ি’ গানটি প্রকাশের মাত্র ৪ ঘন্টায় ১ লক্ষাধিক দর্শক উপভোগ করেছে। এছাড়াও অনেকেই গানটির ভূয়সী প্রশংসা করছে। ইউটিউবে গানটির মন্তব্যের ঘরে চোখ রাখলে সেই প্রমাণ পাওয়া যায়।

দর্শক-সমালোচকদের মতে, ‘সুতোকাটা ঘুড়ি’ গানের লোকেশন, দৃশ্যায়ন ও সিয়াম-পূজার মিষ্টি রসায়ন ও খুনসুটি অনবদ্য হয়েছে। যাকে বলা যায়, সাধারণ একটা গ্রামীণ প্রেমের অসাধারণ উপস্থাপনা।

‘সুতোকাটা ঘুড়ি’ গানটি লিখেছেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন। গানের কোরিওগ্রাফি করেছেন কলকাতার জয়েস প্রধান।

অন্য খবর  ‘স্বপ্নজাল’-এ ‘মনপুরা’র সোনাই-পরী!

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়াম-পূজা ছাড়া আরো অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু, রেবেকা রউফ ও আনোয়ারা বেগম প্রমুখ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ছবিটি ঈদে দেশব্যাপী মুক্তি পাবে।

উপভোগ করুন ‘সুতোকাটা ঘুড়ি’:

Comments

comments