পারিশ্রমিক ছাড়াই মিশা, জয় ও বিপাশার মিউজিক ভিডিও

73
পারিশ্রমিক ছাড়াই মিশা, জয় ও বিপাশার মিউজিক ভিডিও

আর মাত্র ৭ দিন পরেই পর্দা উঠবে রাশিয়া ফুটবল বিশ্বকাপের । সারাবিশ্বে এ নিয়ে উন্মাদনার শেষ নেই। ফুটবলের বর্ণিল রঙে সজ্জিত বিশ্বের অন্যান্য দেশের মতোই বাংলাদেশও। ভক্তরা তাদের প্রিয় দল নিয়ে মেতে আছেন বাড়তি আনন্দে। নাটক, টেলিফিল্ম এবং নতুন নতুন গানও তৈরি হচ্ছে বিশ্বকাপ ফুটবলকেন্দ্রীক।

এই ধারাবাহিকতায় আকাশ নিবির ব্রাজিল ফুটবল দলকে নিয়ে তৈরি করলেন একটি গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত সাজু আহমেদ। সঙ্গীত করেছেন শাহিন ওয়াহিদ। গানটির কথা সুর করার পাশাপাশি এর ভিডিও নির্মাণ করেছেন আকাশ নিবির নিজেই।

আর এই মিউজিক ভিডিওতে বিনা পারিশ্রমিকে কাজ করলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা বিপাশা কবির,মডেল জারা ও দিয়া। এফডিসির মান্না ডিজিটালের সামনে মনজুর আহমেদের কোরিগ্রাফিতে সম্প্রতি গানটির শুটিং শেষ হয়েছে। বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে এই গানটি লাইভ টেকনোলজির ইউটিউব থেকে প্রকাশিত হবে।

পারিশ্রমিক ছাড়াই মিশা, জয় ও বিপাশার মিউজিক ভিডিও

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘এবারের বিশ্বকাপ ফুটবল আর ঈদ একই সঙ্গে। ভক্তদের মধ্যে উত্তেজনা অন্যরকম। আমিও এক সময় ফুটবল খেলতাম। আমি ব্রাজিলের ফ্যান। নিজের ভালোলাগা থেকেই এই কাজটি করেছি। আশা করি সবার ভালো লাগবে।’

অন্য খবর  ডিটেকটিভে শুভ-ফারিয়া

Comments

comments