পাকিস্তান টেস্ট দলে ইনজামামের ভাতিজা

56
পাকিস্তান টেস্ট দলে ইনজামামের ভাতিজা
বিজ্ঞাপন

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজের জন্য পাকিস্তান দলে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান ইমাম-উল-হক, ফাখার জামান, সাদ আলি ও উসমান সালাহউদ্দিন। বাদ দেওয়া হয়েছে পেসার ওয়াহাব রিয়াজকে, চোটের কারণে ছিটকে গেছেন লেগস্পিনার ইয়াসির শাহ ও ব্যাটসম্যান শান মাসুদ।

বাঁহাতি ইমাম পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হকের ভাতিজা, ওয়ানডে অভিষেকেই যিনি শ্রীলঙ্কার সঙ্গে করেছিলেন সেঞ্চুরি। খেলেছেন ৪টি ওয়ানডে। ফাখার অবশ্য ইমামের তুলনায় অভিজ্ঞ, ১৩টি ওয়ানডের সঙ্গে ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন, চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে করেছিলেন ম্যাচ জেতানো সেঞ্চুরি।

পাকিস্তানের ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্টের এ মৌসুমে সর্বোচ্চ রান সাদের, সালাহউদ্দিন খেলেছেন ২টি ওয়ানডে। আর কোচ মিকি আর্থার সম্প্রতি সমালোচনা করেছেন রিয়াজের অনুশীলন-ঘাটতি নিয়ে, ইংল্যান্ডের বিপক্ষে ৮ টেস্টে ২৫ উইকেটের রেকর্ডটাও তাই যথেষ্ট হয়নি তার কাছে।

১১ মে ডাবলিনে আয়ারল্যান্ডের সঙ্গে একটি টেস্ট খেলার পর লর্ডস ও হেডিংলিতে ইংল্যান্ডের সঙ্গে দুইটি টেস্ট খেলবে পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াডঃ সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), আজহার আলি, ইমাম-উল-হক, সামি আসলাম, হারিস সোহেল, বাবর আজম, ফাখার জামান, সাদ আলি, আসাদ শফিক, উসমান সালাহউদ্দিন, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, হাসান আলি, রাহাত আলি, ফাহিম আশরাফ

অন্য খবর  আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেন আফ্রিদি

Comments

comments