পহেলা বৈশাখে নবাবগঞ্জের দাউদপুর বাজারে অগ্নিকান্ড

41

বাংলা নববর্ষের প্রথম দিনে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের দাউদপুর বাজারে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এই সময় দোকান দুটির প্রায় ২৩ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়, শনিবার সকাল ১০ টার দিকে লতিফের চা স্টোর দোকানের গ্যাস সিলিন্ডার থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এ সময় মুহূর্তেই পাশের দোকানে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।

এতে পাসের ইলেকট্রনিক্স ও স্যানেটারির দোকান  এবং লতিফের চা স্টোর সম্পন্ন পুড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘন্টা আগুন নিভানোর চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আর এ সময়ের মধ্যেই মহিউদ্দিনের ইলেকট্রনিক্স ও স্যানেটারির দোকান পুড়ে ছাই হয়ে যায়। দোহার ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস পৌছতে প্রায় ২ ঘন্টা সময় লাগে। ততক্ষণে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিক্স ও স্যানেটারি ব্যবসায়ী মহিউদ্দিন জানান, এ অগ্নিকান্ডের ফলে তার প্রায় ২৩ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে। আমি এখন পথে নেমে গেছি।

দোহার ফায়ার সার্ভিস স্টোশন অফিসার আব্দুল মান্নান বলেন, গ্যাস সিলিন্ডার থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়ে আগুনে লেলিহান শিখা আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে।

অন্য খবর  অরঙ্গাবাদে প্রকাশ্য-অবাধে চলছে মাদক ব্যবসায়

Comments

comments