পদ্মা সরকারি কলেজে প্রধানমন্ত্রীর জন্য আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

70

নিউজ৩৯: সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পদ্মা সরকারি কলেজে প্রধানমন্ত্রীর জন্য আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় পদ্মা সরকারি কলেজ একাডেমিক কাউন্সিল সভায় অধ্যক্ষ মোঃ জালাল হোসেন বলেন, কলেজ সরকারিকরণ করায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য শুভ কামনা। আমরা তার জন্য নেক হায়াতের দোয়া করছি। উন্নয়ন অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে বাংলাদেশ, সেই বাংলাদেশ আগামীর এসডিজি পূরণে প্রধানম্মন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাবে, সেটিই আমাদের প্রত্যাশা। আল্লাহ তাকে সুস্থ রাখুন।

উক্ত একাডেমিক সভায় কলেজের শিক্ষক, কর্মচারী, দাতা, প্রতিষ্ঠাতা যারা সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণ করেছেন তাদের জন্যও দোয়া ও শোকা প্রস্তাব গৃহিত হয়।

সভায় গৃহীত সিদ্ধান্ত সমূহ হচ্ছে

১. মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ৭৪তম জন্ম দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

২. বাংলাদেশের Attorney General সিনিয়র অাইনজীবি মাহবুবে আলম এর মৃত্যুতে শোক প্রস্তাব করা হয়।

৩. পদ্মা সরকারি কলেজ এর শিক্ষক মরহুম আসাদুল্লাহ সাহেব, কলেজ এর প্রতিষ্ঠাতা মরহুম লুৎফর রহমান কদম ও মরহুম আব্দুল কুদ্দুস রতনএবং দাতা সদস্য মরহুমা ডাক্তার শামসুন্নাহার বেলা এবং ছাএ লিটন চন্দ্র সূত্রধর এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

অন্য খবর  করোনা থেকে সুস্থতা লাভ করেছেন নির্মল রঞ্জন গুহ

৪. আগামী ০৪ অক্টোবর ২০২০ রবিবার হতে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত ছাত্র ছাত্রীদের সাথে জনসংযোগ করা হবে।

৫. ১০ অক্টোবর ২০২০ শনিবার হতে ২০১৯-২০২০ সেশনের দ্বাদশ শ্রেণির ছাত্র ছাত্রীদের পর্যায়ক্রমে পড়াশোনা বিষয়ক পরামর্শ প্রদান করা হবে।

৬. নভেম্বর /২০২০ হতে দ্বাদশ শ্রেণির অনলাইন পরীক্ষা নেয়া হবে।

৭.একাদশ শ্রেণিতে ৬৪৫ জন ছাত্র ছাত্রী ভর্তি হওয়ায় ভর্তি কমিটি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়।

৮. অনার্স কোর্স এর লেখা পড়ার উন্নয়নে কলেজ গৃহীত কর্মসূচিকে স্বাগত জানানো হয়।

অবশ্য, ০৪ অক্টোবর ২০২০ হতে শিক্ষা মন্ত্রণালয় কলেজ খোলার সিদ্ধান্ত নিলে আজকের সভায় গৃহীত সিদ্ধান্ত সমূহ পরিবর্তন করা হবে। একাডেমিক কাউন্সিল এর সভায় ১৭ জন সদস্যের মধ্যে ১৫ জন সদস্য উপস্থিত ছিলেন। একাডেমিক কাউন্সিল এর সম্পাদক জনাব মোঃ মুজাহিদুল ইসলাম সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

করোনাভাইরাস এর কারণে ৭ মাস পরে একাডেমিক কাউন্সিল এর সভা অনুষ্ঠিত হয়।সভার সভাপতি অধ্যক্ষ জালাল হোসেন সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Comments

comments