পদ্মা কলেজ রোভার স্কাউট দলের রজতজয়ন্তী উদযাপিত

48
পদ্মা কলেজ রোভার স্কাউট দলের রজতজয়ন্তী উদযাপিত

আজ পদ্মা সরকারি কলেজে রোভারিং_এ সাফল্যের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে একটি আনুষ্ঠানিক সভা অনুষ্ঠিত হয়।এ-ই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার নবনিযুক্ত ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ। সোমবার পদ্মা সরকারি কলেজ অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন পদ্মা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জালাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম ফিরোজ মাহমুদ বলেন, পদ্মা কলেজ রোভার স্কাউট দলের এগিয়ে যাওয়ার পথে সব ধরনের সহযোগিতা করবে প্রশাসন।

পদ্মা কলেজ রোভার স্কাউট দলের রজতজয়ন্তী উদযাপিত

বিশেষ অতিথির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, একজন রোভারের আচার আচরণ এবং ব্যবহার হবে সাধারণ শিক্ষার্থীদের থেকে ভিন্নতর এবং উত্তম। তিনি পদ্মা কলেজ রোভার স্কাউট দলের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হান্নান খান, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির-২ এর ডিজিএম খোরশেদ আলম, পদ্মা কলেজ রোভার স্কাউট দলের সাধারণ সম্পাদক মোল্লা ইমদাদুল হক চান, হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম, প্রভাষক মশিউর রহমান, মোতাহার হোসেন, এমারত হোসেন, সেলিম হোসেন, আলমগীর হোসেন, ইদ্রিস আলী, মাসুদ রানাসহ অন্যান্য অতিথিবৃন্দ এবং রোভার স্কাউট দলের সদস্যগণ।

অন্য খবর  দোহারে গ্রাম পুলিশের মাঝে ছাতা বিতরণ

Comments

comments