একুশে’তে পদ্মা কলেজ কর্তৃপক্ষের দোহারের প্রথম শহীদের কবর জিয়ারত

196

তৌহিদ/রাহুল/নাদিম নিউজ৩৯: ১৯৭১ সালে স্বাধীনতা সংগ্রামে দোহারের প্রথম শহীদ মাহফুজুর রহমান। একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে পদ্মা কলেজ জাতির শ্রেষ্ঠ সন্তান এই শহীদের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন । এরপর তারা প্রভাত ফেরি করে পদ্মা কলেজ শহীদ মিনারেও শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এরপর কলেজ শহীদ মিনারে আবারো ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ৫২র সকল বীর শহীদদের। এরপর কলেজ অডিটোরিয়ামে শুরু হয় আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান।

উক্ত আলোচনা সভায় পদ্মা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব জালাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুকসুদপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব এম এ হান্নান।এরপর শুরু হয় ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে সাংষ্কৃতিক অনুষ্ঠান। সকল শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করে তোবারক বিতরনের মধ্য শেষ হয় দিনের কার্যক্রম।

এদিকে একুশের প্রথম প্রহরে পদ্মা কলেজের শহীদ মিনারে শাইনপুকুর তদন্তকেন্দ্রের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী ও পুষ্পস্তবক অর্পণ করেন জনাব এমারৎ হোসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা শাইনপুকুর তদন্তকেন্দ্র। সাথে উপস্থিত ছিলেন তার ইউনিটের সকল ফোর্স।

অন্য খবর  নবাবগঞ্জে মেম্বার ও চেয়ারম্যানের মিথ্যা আশ্বাসঃ স্বেচ্ছাশ্রমে এলাকাবাসীর রাস্তা সংস্কার

Comments

comments