পদ্মা কলেজে অনার্সের নবীন বরন অনুষ্ঠিত 

240
পদ্মা কলেজে অনার্সের নবীন বরন অনুষ্ঠিত 

প্রতিবছরের মতো এবছরও অনুষ্ঠিত হয়ে গেলো পদ্মা কলেজ অনার্স প্রথম বর্ষের (২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ) ছাত্র-ছাত্রীদের  নবীন বরণ অনুষ্ঠান। পদ্মা কলেজের এর নবীন বরন মানেই বিশেষ কিছু। থাকে নাচ, গান, নাটক। এবারও এর ব্যতিক্রম ছিল না। বরাবরের মতই আনন্দঘন পরিবেশে হয়ে গেল নবীন বরন অনুষ্ঠান।

পদ্মা কলেজে অনার্সের নবীন বরন অনুষ্ঠিত 

কলেজের গণ্ডি পেরিয়ে বিশ্ববিদ্যালয় জীবনে প্রবেশ করে সকলের মধ্যেই বিরাজ করে এক অন্য রকমের উত্তেজনা। আর এই উত্তেজনায় প্রকাশ পায় তরুণদের নবীন বরণ অনুষ্ঠানের মাধ্যমে। এমনই এক আনন্দ উৎসবে মেতে উঠেছিল পদ্মা কলেজের শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে কলেজে সম্মান শ্রেণীর কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয় এবং নবীণ শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরন করে নেয় পদ্মা কলেজ রোভার স্কাউট গ্রুপের সদস্যরা।

পদ্মা কলেজে অনার্সের নবীন বরন অনুষ্ঠিত 

শনিবার বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাপরিদর্শক নিবন্ধন-আই.জি.আর. বীর মুক্তিযোদ্ধা ডক্টর খান মোঃ আব্দুল মান্নান (প্রতিষ্ঠাতা সদস্য ও গভর্নিংবডির সদস্য)। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ডা. জে. এইচ. গাজী, ডা. আব্দুর রহমান পাখি, এডভোকেট এ কে এম আজিজুর রহমান বাবুল সহ আরও অনেকে। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মুজিবুল হায়দার। নবীন বরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ জালাল হোসেন।

অন্য খবর  দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকট

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবীন বরণ উদযাপন কমিটির আহ্বায়ক এবং ব্যবস্থাপনা বিভাগের প্রধান জনাব তৌফিজ উদ্দিন।

পদ্মা কলেজে অনার্সের নবীন বরন অনুষ্ঠিত 

হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক এমারত হোসেনের  উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন -আই.জি.আর. ডক্টর খান মোঃ আব্দুল মান্নান,ডা. জে. এইচ. গাজী, ডা. আব্দুর রহমান পাখি, এডভোকেট এ কে এম আজিজুর রহমান বাবুল সহ আরও অনেকে। এছাড়াও বক্তব্য রাখেন সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মুজিবুল হায়দার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,হিসাববিজ্ঞান বিভাগের প্রধান  মুজাহিদুর রহমান, সমাজ কর্ম বিভাগের প্রধান জিল্লুর রহমান,  শারীরিক শিক্ষা ও ক্রীড়া শিক্ষক মোল্লা মহাম্মদ ইমদাদুল হক (চান) সহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

পরে উক্ত কলেজে প্রভাষক জনাব আলমগির হোসের এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

Comments

comments