পদ্মার ভাঙন রোধে আমার চেষ্টা অব্যাহত আছে: বাহ্রাঘাটে সালমা ইসলাম

162
কর্মী সম্মেলন, সালমা ইসলাম

আপনাদের ওয়াদা দিয়েছিলাম দোহারে পদ্মার ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। আমার সে চেষ্টা অব্যাহত আছে। সরকার এ জন্য ১১৪ কোটি টাকার প্রকল্প দিয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে তদবির করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলে দ্রুত কাজটি করার প্রক্রিয়া চলছে। সোমবার বিকালে দোহারের নয়াবাড়ী ইউনিয়নের পদ্মাপারে বাহ্রাঘাটে জাতীয় পার্টির কর্মী সম্মেলন ও যোগদান অনুষ্ঠানে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাপার প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

এই সময় উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে সালমা ইসলাম এমপি বলেন, কথা আর বক্তব্য দিয়ে নয়, কাজের মাধ্যমে আপনাদের সেবা করতে চাই। আমার নির্বাচনী অঙ্গীকার ছিল পদ্মার ভাঙন রোধে উদ্যোগ নেয়া। সেই কাজটি করতে আমি চ্যালেঞ্জ গ্রহণ করছি। আপনারা আমার পাশে থাকলে অল্পদিনেই তা সম্ভব হবে। আমি কাজে বিশ্বাসী।

তিনি আরও বলেন, দোহার নবাবগঞ্জের আইনশৃংখলা বিগত যে কোনো সময়ের চেয়ে ভালো আছে। আপনারা শান্তিতে থাকেন এ প্রত্যাশা করি। এলাকার মানুষের উন্নয়নে আমি প্রতিশ্রুতিবদ্ধ।

সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, একটি মহল এলাকার উন্নয়ন ও পদ্মা শাসনে মিথ্যা তথ্য দিয়ে আপনাদের বিভ্রান্ত করছে। এ বিষয়ে সজাগ থাকবেন। বিগত সময়ে অনেক এমপি-মন্ত্রী ছিলেন যারা আপনাদের প্রতারিত করেছে। সংসদ সদস্য সালমা ইসলাম এ সময় তার আমলের দেড় বছরের রাস্তাঘাট, স্কুল-কলেজ, ব্রিজ ও স্বাস্থ্য খাতের উন্নয়নের কথা তুলে ধরেন।

অন্য খবর  হটাৎ করে দেশে মৃদু বৃষ্টি

নয়াবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাহাজউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক এবাদুল ইসলাম, জাপা নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জুয়েল আহমেদ, ডা. আলাউদ্দিন আল আজাদ, ছাত্র সমাজের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি মশিউর রহমান।

Comments

comments