রোববার ঢাকার নবাবগঞ্জ সদরে শহীদ মিনার চত্বরে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বলেছেন, বিগত ৯ বছরে আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়ন করেছে এর জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। এ জন্য দলীয় কোন্দল ভুলে এক হয়ে দলের জন্য কাজ করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন-উর-রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগই। এখন অনেক জায়গায় দেখা যায় নিজেদের মধ্যে গ্রুপিংয়ের সৃষ্টি হয়েছে। এতে ক্ষতি হচ্ছে দলের ও প্রধানমন্ত্রীর। “জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।”

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগই জয়ী হবে দাবি করে সালমান এফ রহমান বলেন, “বাংলাদেশে উন্নয়নের ঢেউ এসে গেছে। গত নয় বছরে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে তা অভাবনীয়। আর নয় বছরে বিএনপি জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই দিতে পারেনি। অথচ নিরপেক্ষ নির্বাচন হলে তারা পাশ করবেন বলে ঢাক-ঢোল পিটাচ্ছে, বরং নিরপেক্ষ হলে আওয়ামী লীগই জয়ী হবে একশ পার্সেন্ট।”

অন্য খবর  জঙ্গিরা সুযোগ পায় এমন খবর নয়: র‌্যাব

আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। নির্বাচনের প্রস্তুতির পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা জনগণের কাছে প্রচারের অনুরোধ জানিয়ে সালমান রহমান বলেন, “শুধু নিজেদের লোকদের কাছে নয়, ভোট চাইতে হবে সকল শ্রেণি পেশার ভোটারদের কাছে।”

উপজেলা যুবলীগের সভাপতি মো. সারোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, মহিলা লীগের সাধারণ সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু।

এর আগে বিকাল ৩টায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন নবাবগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা।

অন্য খবর  নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় হামলায় আহত

 

Comments

comments