নূরপুরে গোল্ড কাপ ফুটবলে চির সবুজ সংঘ চ্যাম্পিয়ন

392
ফুটবল

ঢাকার দোহারে নূরপুর ক্রীড়া চক্র আয়োজিত কাজী আফতাব উদ্দিন স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে আউলিয়াবাদ চির সবুজ সংঘ ক্লাব, চুুড়াইন সাংস্কৃতিক সংঘ কে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার বিকেলে দোহার নূরপুর ক্রীড়া চক্র মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল সাড়ে ৩টায় হেলিকপ্টারে করে খেলার মাঠে নামেন অতিথিরা। এসময় ১৫-২০ হাজার দর্শক করতালি ও ফুলেল শুভেচ্ছায়  দিয়ে বরণ করে নেন তাদের।

সিনিয়র জেলা ও দায়রা জজ খান মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প, বানিজ্য বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান।

খেলা শেষে পুরস্কার বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সালমান এফ. রহমান বলেন, ক্রীড়া উন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত আন্তরিক। এসময় দোহারের নূরপুর খেলার মাঠটিকে একটি আধুনিক ফুটবল একাডেমী এবং আবাহনী ক্রীড়া চক্রের একটি শাখা দোহারে নির্মান করার প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান, বাফুফের সভাপতি কাজী সালাহউদ্দিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, আন্তর্জাতিক ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী, দোহার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল,উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামীমা রাহিম শীলা প্রমুখ।

অন্য খবর  সিটি নির্বাচনে পরাজয় সংকেত দিয়েছে: কামরুল ইসলাম

Comments

comments