নির্মল গুহ ও বাবুর নেতৃত্বে দোহারে বানভাসি ৩০০ পরিবারে সেবকলীগের ত্রাণ বিতরণ

91

নির্মল রঞ্জন গুহ। দোহার নবাবগঞ্জের সন্তান ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি। । মাটির টানে সবসময় থেকেছেন নিজ এলাকার জনগণের পাশে। বরাবরের মতো এইবারেও যখন বানের পানিতে ভাসছে দোহার-নবাবগঞ্জের লক্ষাধিক মানুষ, তখন ছুটে এসেছেন জনগণের কাতারে নিজ দল নিয়ে সবার আগে।

বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজাল বাবু ও দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের নিয়ে ট্রলারে ঘুরে ঘুরে প্রায় ৩০০ পরিবারে পৌছে দিলেন খাদ্য সহায়তা। বানভাসি মানুষকে দিলেন পাশে থাকার আশ্বাস।

বন্যা আক্রান্ত পানি বন্দি মানুষের মাঝে নয়াবাড়ি, চর মোহাম্মদপুর, কুসুমহাটি ইউনিয়ন এর তিনশতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, বৈশ্বিক মহামারী করোনার পর বাংলাদেশে নতুন দূর্যোগ রুপে দেখা দিয়েছে বন্যা। পদ্মার পানি বৃদ্ধির সাথে সাথে নতুন করে বন্যায় আক্রান্ত হচ্ছে হাজারো মানুষ। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা সারাদেশে জনগণের পাশে আছে। আমরা সার্বক্ষণিক জনগণের জন্য সকল সাহায্য সহায়তা নিয়ে তাদের সাথে আছি৷ আর দোহার-নবাবগঞ্জের সন্তান হিসেবে আমি নিজ এলাকার জন্য আমার সাধ্যের সর্বোচ্চ করবো।

অন্য খবর  মুজিববর্ষে বর্ষায় স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও স্থানীয় নেতা-কর্মীরা।

মাত্র কিছুদিন আগে করোনা থেকে মুক্তি পাওয়া বাবু নির্মল রঞ্জন গুহ আবার পাশে এসে দাড়িয়েছেন সাধারন মানুষের মাঝে। বন্যা দূর্গত সাধারন মানুষের মাঝে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বিতরন করেছেন ত্রান সামগ্রী। ঘরে ঘরে পৌছে দিয়ে এসেছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

Comments

comments