নাসির উদ্দিনকে আহ্বায়ক করে সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা

111
সুতারপাড়া

ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সুতারপাড়া ইউনিয়নের নাসির উদ্দিনকে আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়। দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদারের স্বাক্ষরিত  কমিটিতে যুগ্ম আহবায়ক হিসাবে আছেন তিন জন। তারা হলেন তুহিন হোসাইন, হুমায়ুন ও ইবাদুল হক(মিল্টন)। এছাড়া কমিটিতে ১৭ সদস্যের নামও ঘোষনা করা হয়েছে। তারা হলেন আলিম মেম্বার, ফিরোজ মোল্লা, শওকত বিশ্বাস, সিদ্দিকুর রহমান, তারা মিয়া, কুদ্দুস মাদবর, ফিরোজ শিকদার, মোঃ বাতেন আজহার বেপারী, মঞ্জু বেপারী, মুজাহার খান, ডাবলু, ইসলাম খান, ইলিয়াস খান, মামুন মৃধা, শহীদুল ইসলাম, আলমগীর মাদবর।

এই ৩১ সদস্য আহবায়ক কমিটিতে আগামী সাতদিনের মাঝে ১০ সদস্যের নাম দিয়ে পূর্ন করতে বলা হয়েছে এবং ৪৫ দিনের মাঝে ওয়ার্ড কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে ইউনিয়নের পূর্নাঙ্গ কমিটির প্রস্তুতি নিতে নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকা-১ আসনের মাননীয় সাংসদ জননেতা জনাব সালমান এফ রহমান, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব নজরুল ইসলাম বাবুল, সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব আলী আহসান খোকন শিকদার এবং দোহার উপজেলা পরিষদের সফল মাননীয় চেয়ারম্যান জননেতা জনাব মোঃ আলমগীর হোসেনকে সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করায় এবং একটি শক্তিশালী কমিটি গঠন করায় দোহার উপজেলা শাখার সুতারপাড়া ইউনিয়ন এর আহ্বায়ক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

অন্য খবর  নবাবগঞ্জের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক রনজিৎ কুমার রায়

এ কমিটি দোহার উপজেলা আওয়ামী লীগের রাজনীতিকে গতিশীল করে তুলবে বলে জানান উক্ত কমিটির আহ্বায়ক জনাব নাসির উদ্দিন।

Comments

comments