নাশীদ শিল্পী ইকবালের আরেকটি অর্জন

135
ইকবাল হোসাইন জীবন

প্রথম বাংলাদেশী নাশীদ শিল্পী হিসেবে ইউটিউবের সিলভার বাটন পেলেন ইকবাল হোসাইন জীবন। পাশাপাশি ভেরিফাইড করা হয় তার অফিসিয়াল চ্যানেলটি। ‘লাব্বাইক আল্লাহ’, ‘হাসবি রাব্বি’, ‘ভালোবাসা’ এবং ‘মুস্তাফা’ শিরোনামের বেশ কয়েকটি ইসলামিক নাশীদ গানের মাধ্যমে শিল্পী ইকবাল দেশ-বিদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

ইকবাল হোসেন জীবন বলেন, খুব অল্প সময়ে এই স্বীকৃতি পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত। এর জন্য ভক্তদের প্রতি আমি ভীষণভাবে কৃতজ্ঞ। তাই জানুয়ারি মাসে দ্বিতীয় ”শো মি দা ওয়ে” শিরোনামের নতুন আরেকটি অ্যালবাম প্রকাশ করবো।

২০১০ সালে ”মেক মি ইওর ফ্রেন্ড” শিরোনামের একটি অ্যালবাম প্রকাশের পর আলোচনায় আসেন তিনি। এই সাফল্যের ধারাবাহিকতায় ধারাবাহিকতায় ইকবাল ইংল্যান্ড ও আমেরিকার বিভিন্ন শহরে নাশীদ পরিবেশন করেন। সম্প্রতি আইপিএল (ইনস্টিটিউট ফর পিস্ এন্ড লিডারশিপ, নিউ ইয়র্ক), আইটিভি বেস্ট সিঙ্গার অ্যাওয়ার্ড এবং আরাউজার এক্সট্রাঅর্ডিনারি সিঙ্গার অ্যাওয়ার্ডসহ তিনি বেশকিছু সম্মাননা অর্জন করেন।

গত বছর শিল্পী ইকবাল এইচ জে তার নির্যাতিত রোহিঙ্গাদের নিয়ে ”হাসবুনাল্লাহ” শিরোনামের একটি গান প্রকাশ করেন। চলতি বছর মালয়েশিয়াতে নির্মাণ করেন ”হাবিবি”। নাশীদটি ছিল সম্পূর্ণ আরবি ভাষায়। এদুটো গানেও বেশ সাড়া জাগান তিনি।

অন্য খবর  পর্দায় আসছে ম্যাডাম ফুলির সিক্যুয়াল

Comments

comments