নারিশা বাজার সমিতি নির্বাচনঃ ৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

56

ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের ঐতিহ্যবাহী নারিশা বাজার বণিক সমিতি নির্বাচন আগামি ১৫ মার্চ। আগামী ১৫ মার্চ নিররাচন হলে এরই মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫ জন প্রার্থী। নারিশা বাজার বণিক সমিতি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. আনিস রানা নিউজ৩৯ কে তাদের নির্বাচিত হওয়ার ব্যাপার নিশ্চিত করেছেন।

নির্বাচিত ব্যক্তিরা হলেন শাহজাহান মিয়া (দপ্তর সম্পাদক) পনির হোসেন মোল্লা (ক্রীড়া সম্পাদক) মিজানুর রহমান (প্রচার সম্পাদক) আসাদুল ইসলাম বাবু (কার্যকরী সদস্য ১নং) এবং মো. রনি খান (কার্যকরী সদস্য ২ নং)

নারিশা বাজার বণিক সমিতি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. আনিস রানা নিউজ৩৯কে জানান, নির্বাচিত ব্যক্তিদের সকল তথ্য পর্যালোচনা করে সকল যাচাই-বাছাই শেষে তাদেরকে চূড়ান্তভাবে বৈধ এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়।

এছাড়া বাজারের নির্বাচন পরিস্থিতি নিয়ে তিনি বলেন, তফসিল ঘোষনার পর থেকেই বাজারে উৎসব মুখর পরিস্থিতি বিরাজ করছে। যা প্রতি নির্বাচনের সময় হয়ে থাকে। সব বারের মতো এবারের নির্বাচনও সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। এখন পর্যন্ত বাজারের ইতিহাসে কোন নির্বাচনে অনিয়ম হয় নি, এবারও হবে না।

অন্য খবর  দোহারের পদ্মায় মা ইলিশ রক্ষা অভিযান

Comments

comments