নারিশা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

23
নারিশা উচ্চ বিদ্যালয়

ঢাকার দোহার উপজেলার নারিশা উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ মার্চ) সকালে স্কুল মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন স্কুলের  সভাপতি মোহাম্মদ নুরুল হক বেপারী।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথিসহ স্কুলের শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক। পরে তারা এই অনুষ্ঠানটি উপভোগ করেন বসে থেকে।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার। কিন্তু প্রশাসনিক ব্যাস্ততার জন্য তিনি উপস্থিত ছিলেন না আর সে দায়িত্ব পালন করেন দোহার উপজেলার সহকারি কমিশনার জ্যাতি বিকাশ চন্দ্র।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং সবাইকে বলেন যে মাদক থেকে দুরে থাকতে। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। স্কুলের  গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।

অন্য খবর  শুরু হয়েছে ডিএনএসএমের কম্বল বিতরন

নারিশা উচ্চ বিদ্যালয়ের বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।  অনুষ্ঠানের শেষ বিজয়দের হাতে পুরুষ্কার তুলেদেন প্রধান অতিথি ও অএ৷ প্রতিষ্ঠানের সভাপতি মোহাম্মদ নুরুল হক বেপারী।

নারিশা উচ্চ বিদ্যালয়

সে সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক মতিউর রহমান,  মোঃ লিয়াকত আলী দোহার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আবুল কালাম, ডাঃ লোকমান হোসেন, ইঞ্জিঃ মেহবুব কবির, সালাউদ্দিন দারানী চেয়ারম্যান নারিশা ইউনিয়ন পরিষদ, লায়ন আবদুস সালাম চৌধুরী,  মোঃ দেলোয়ার হোসেন।

Comments

comments