নারিশা ইউনিয়নের বানভাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন

63
বানভাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন

প্রতিদিনই বাড়ছে পদ্মার পানি, কিছু দিন কমার পর গত ৪ দিন ধরে ক্রমাগতই বাড়ছে বন্যার পানি। পানি বাড়ার সাথে সাথে বন্যায় আক্রান্ত হচ্ছে নতুন নতুন এলাকা। এরই মধ্যে ঢাকা-শ্রীনগর-দোহার সোরকে পানি উঠায় বন্ধ রয়েছে যান চলাচল। এই পরিস্থিতিতে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপির নির্দেশে দোহার উপজেলার বানভাসী মানুষের মাঝে খাবার বিতরন করা হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে দোহার উপজেলার নারিশা ইউনিয়নের বানভাসি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন পরির্দশন করতে উপস্থিত হন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

জানা যায়,বানভাসি মানুষের মাঝে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নিদের্শ দোহারে বন্যাকবলিত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করা হচ্ছে।রোববার দিনব্যাপী এই ত্রানসামগ্রী বিতরন ও পরিদশন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো আলমগীর হোসেন ।

এ সময়ে নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী জানান নারিশা ইউনিয়নে তার নেতৃত্বে ও তার নিজস্ব অর্থায়নে এই রান্না করা খাবার পরিচালনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক জয়নাল আবেদীন,সুতারপাড়া আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন,নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু, সম্পাদক মুক্তার হোসেন,মালিকান্দা গ্রামের প্রবীন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী,আব্দুল মান্নান,ইউপি সদস্য সিরাজ বেপারী,ধলু বেপারী প্রমুখ।

অন্য খবর  বৃষ্টির পানিতেই বন্যা দোহার পৌরসভায়

Comments

comments