নারিশায় রাস্তা সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

169
নারিশায় রাস্তা সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

ঢাকা জেলার দোহার উপজেলার (১৮অক্টোবর) নারিশা ইউনিয়নের নারিশা পশ্চিম চর লঞ্চঘাট স্টিল ব্রিজ হতে নারিশা পশ্চিম চর বক্স কালভার্ট পর্যন্ত রাস্তা মেরামত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ২৮ অক্টোবর বুধবার এই ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

মাননীয় সাংসদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের পক্ষে থেকে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন এই ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেনের উদ্যোগে উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান আলমগীর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে জননেতা সালমান এফ রহমান এই রাস্তার কাজটি করেন।

স্থায়ী বাসিন্দার থেকে জানা যায় দীর্ঘ ১৬ বছর পর এই রাস্তার মেরামত কাজ করা হয়। ২০০৪ সালে এই রাস্তার কাজটি অর্ধেক করে ঠিকাদার চলে যায় সেই থেকে এই জনপদটি মানুষের দুর্ভোগের একটি জনপদে পরিনত হয়ে থাকে । এই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি মেরামত করা। সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেনের অক্লান্ত পরিশ্রমের কারণে অবেশেষে এই কাজটি শুরু হয় ।

এ সময় নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সালউদ্দিন দড়ানি,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আবুল কালাম, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বখতিয়ার হোসেন লেবু খান, সাধারণ সম্পাদক, মুক্তার হোসেন, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, নাসির উদ্দীন তালুকদার সেলিম সহ এলাকার গন্যমান্য মুরব্বিরা উপস্থিত ছিলেন।

অন্য খবর  নবাবগঞ্জে বিদেশী মদ ও বিয়ারসহ আটক ২

Comments

comments