নারিশায় তিন বাড়িতে ডাকাতি

492

ঢাকা জেলার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের ঝনকি গ্রামে এক রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। নারিশা ইউনিয়নের ঝনকি গ্রামের সুরহাব বেপারী, মুরাদ বেপারী ও আবুল মোল্লার বাড়িতে এই ডাকাতির শিকার হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, ডাকাতির শুরু হয় শনিবার রাত তিনটার দিকে ঝনকি গ্রামের মুরাদ বেপারীর বাড়ি থেকে। সাবেক ছাত্রলীগ নেতা ও জার্মান আওয়ামী’লীগের  সহ-সভাপতি মুরাদ বেপারীর বাড়ির তালা ভেঙ্গে লুটপাট চালায়।মূলত সামাজিক ইমেজ নষ্ট করার জন্য তার বাড়িতে এমন ঘটনা ঘটিয়েছে বলে জানান তার চাচাতো ভাই দুলাল বেপারী।

এর পর সোরহাব বেপারীর বাড়িতে হামলা চালায় ডাকাতরা। এই সময় ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল আগ্নেয়াস্র সহ বাড়িতে প্রবেশ করে মনোয়ারা বেগম(৬০) নামে একজকে মাথায় আঘাত করে বাড়িতে থাকা তিন জনকে বেধে প্রায় ২ লাখ টাকা ও ১৪ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।গুরুতর আহত অবস্থায় মনোয়ারা বেগমকে দোহার উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এদিকে একই রাতে পূর্ব ঝনকি গ্রামের আবুল মোল্লার বড়িতে প্রধান গেইটের  তালা ভেঙ্গে ডাকাত দল গৃহকর্মী রেনু অক্তার (৫০) এর মাথায় আঘাত করে নগত ৯০ হাজার টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এক রাতে তিন বাড়িতে এমন ডাকাতির ঘটনাকে রহস্যজনক মনে করছেন স্থানীয় অনেকে।

অন্য খবর  কেরানীগঞ্জে গণপিটুনিতে আহত সন্ত্রাসীর মৃত্যু

এই ঘটনার বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ (পিপিএম) জানান,আমরা ডাকাতির খবর পেয়ে পরদিন সকালেই ফোর্স পাঠিয়েছি।তবে এই ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments