নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠিত

92

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান এই আহবায়ক কমিটি ঘোষনা করেন। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান স্বাক্ষরিত প্যাডে মিজানুর রহমান কিসমতকে আহবায়ক ও দেওয়াল আওলাদ হোসেন, ড. শাফিল উদ্দিন মিয়া ও আরিফুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ৬৮ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষনা করা হয়।
২০১৪ সালে নবাবগঞ্জ উপজেলায় তৃ-বার্ষিকি সম্মেলনের মাধ্যমে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। এই সম্মেলনে নাসিরউদ্দিন আহমেদকে ঝিলুকে সভাপতি ও জালাল উদ্দিনকে সাধারন সম্পাদককে দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই সময় ১ মাসের ভিতরে কমিটিকে পূর্ণাঙ্গ করার কথা থাকলেও ৭২ মাসেও সেটা পূর্ণাঙ্গ করতে পারেন নি নাসিরউদ্দিন আহমেদকে ঝিলু ও জালাল উদ্দিন। তাই গত বৃহস্পতিবার নতুন করে নবাবগঞ্জ আওয়ামী লীগের কমিটি গঠন করতে নির্দেশ দেয় ঢাকা জেলা আওয়ামী লীগ। নতুন এই কমিটি উপজেলা আওয়ামী লীগকে আরো সক্রিয় ও শক্তিশালী করবে বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা বলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ ৬ বছর এক রকম থেমেই ছিল নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম। ত্যাগী ও সক্রিয় কর্মীদের মূল্যায়ন না করে কমিটি না দেয়ার কারনে এক প্রকার স্থবির হয়ে পড়েছিল নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম। ব্যাক্তি স্বার্থে তাদের কাছে এক প্রকার জিম্মিই ছিল নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। নতুন কমিটির মাধ্যমে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক ও রাজনৈতিকভাবে আরো সক্রিয় হবে বলে তিনি আশা করেন।
৬৮ সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটিতে আরো আছেন ইব্রাহিম খলিল, দেওয়ান তুহিনুর রহমান, মনিরুজ্জামান মনির, আব্দুল ওয়াদুদ, সাইদুর রহমান সোহেল, আলিমুর রহমান পিয়ারা, হুমায়ন কবির, মোতাহার হোসেন, আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, পান্নু মিয়া, এস এম সাইফুল ইসলাম প্রমুখ।

অন্য খবর  শিকারীপাড়া কলেজে ১৪ নভেম্বর নবীনবরণ

Comments

comments