নবাবগঞ্জে ৮৯ জনের করোনাভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ১৫২

206

নবাবগঞ্জে নতুন করে ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এতে করে মোট আক্রান্তের সংখ্যা এক লাফে বেড়ে দাড়িয়েছে ১৫২ জনে! নতুন আক্রান্ত ব্যক্তিরা নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। বিষয়টা নিশ্চিত করেছেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার(রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ।

শনিবার রাতে পাওয়া পরিক্ষার ফলাফলে ৮৯ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন তিনি। এ সময় ডা. হরগোবিন্দ সরকার অনুপ নিউজ৩৯ কে জানান, আমরা গত রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার ১৯৫ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠাই। প্রেরিত ১৯৫ নমুনা হতে নতুন ৮৯ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়।

এই ১৯৫ জনের নমুনা হতে ভাইরাস শনাক্তের হার ৪৫.৬৪%

তিনি আরো জানান, নবাবগঞ্জে এখন পর্যন্ত ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে এবং ইতিমধ্যে ২ জন মৃত্যুবরণ করেছে। করোনার বিস্তার ঠেকাতে আক্রান্ত ব্যক্তির স্বজনদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

১৯৫ নমুনা হতে নতুন ৮৯ জনের ভাইরাস শনাক্ত হওয়ায় এতে শনাক্তের হার ৪৫.৬৪%। উল্লেখ্য নবাবগঞ্জ উপজেলায় আক্রান্ত সংখ্যা এখন অনেক জেলার থেকে বেশি। গতকাল ৩০ মে পর্যন্ত বাংলাদেশে মোট আক্রান্ত সংখ্যা ছিল ৪৪,৬০৮ জন। পাশের দোহার উপজেলায় এ যাবৎ আক্রান্তের সংখ্যা ৫৪ জন।

অন্য খবর  নবাবগঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Comments

comments