নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত

43
নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় মহাদেব রায় (৫৫) নামে এক দিনমজুর শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার সকাল ৭টার দিকে পাড়াগ্রাম-নবাবগঞ্জ সড়কের চন্দ্রখোলা সেতুর ঢালে এ দূর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় নবদীপ তালুকদার (৬৫) নামে একজন আহত হয়েছে। নিহত মহাদেব ওই এলাকার বেনি মাধব রায়ের ছেলে। নবদীপ তালুকদারও একই এলাকার বাসিন্দা।

স্থানীয় ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে মহাদেব ও নবদীপ তালুকদার চন্দ্র খোলা রাস্তার পাশে দাড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় ঢাকা থেকে দোহারের মৈনটঘাটের দিকে যাওয়া একটি নোয়াগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুজনকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন এবং গাড়িটিও খাদে পড়ে যায়। আহত দুজনের মধ্যে মহাদেবের অবস্থা খারাপ দেখে স্বজনরা তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত নবদীপ তালুকদারকে প্রথমে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। তবে ঘটনার পরই গাড়ির চালক পালিয়ে যায়।

নিহত মহাদেবের  বড় বোন লক্ষি মন্ডল বলেন, তার ভাই রোজ আনে রোজ খায়। তার তিন সন্তান। পরিবারটি অসহায় হয়ে গেল। তারা এখন কিভাবে চলবে। এছাড়া মহাদেব এনজিওতে অনেক ঋন রয়েছে বলেও জানান তিনি।

অন্য খবর  নবাবগঞ্জ-বান্দুরা সড়ক: যাত্রীদের অন্তহীন দুর্ভোগ

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজী নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি বলে জানান তিনি।

Comments

comments