নবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদককে পেটালো সাংগঠনিক সম্পাদকের সমর্থকরা

347

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে দ্বন্দের জের ধরে নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দেলোয়ার কবিরকে পিটিয়ে আহত করেছে নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের একটি গ্রুপ। অভিযোগ আছে নবাবগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. পলাশের সমর্থকরা দেলোয়ার কবিরের উপর এই হামলা করে। শনিবার বিকালে নবাবগঞ্জ  উপজেলার বক্সনগর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কর্মিসভা ও কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে এই হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।

দেলোয়ার কবির সমর্থিত নেতাকর্মীরা অভিযোগ করেণ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে।

বক্সনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কর্মিসভায় উপস্থিত নেতাকর্মীরা জানান, শনিবার বিকালে উপজেলার বক্সনগর বাসস্ট্যান্ডে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভার আয়োজন করা হয়। কর্মীসভায় ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিন খান সহ বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে কর্মিসভা বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশকে জানানো হয়নি। এই ঘটনার জেরে পলাশ সমর্থিত নেতাকর্মীরা দেলোয়ার কবিরের উপর হামলা করে। হামলায় দেলোয়ার কবির গুরুত্বর আহত হলে তাকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়।

অন্য খবর  নবাবগঞ্জে যমুনা-সিএনজি সংঘর্ষ: ৫ জন আশংকাজনক

তবে এ বিষয়ে কথা বলতে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

Comments

comments