নবাবগঞ্জে স্বাধীনতা দিবস দিবারাত্রি ক্রিকেট টূর্ণামেন্ট

164
নবাবগঞ্জ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকার নবাবগঞ্জে সিক্স-এ-সাইড দিবারাত্রি ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে উপজেলার শিকারীপাড়া টিকেএম উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। শিকারীপাড়া ইয়থ ক্লাব এর আয়োজন করে। খেলায় সাভার, নবাবগঞ্জ, মানিকগঞ্জ ও দোহারের আটটি দল প্রতিদন্দ্বিতা করেন। চ্যাম্পিয়ন দলকে একটি মোটর সাইকেল ও রানারআপ দলকে একটি ফ্রিজ পুরস্কার দেয়া হয়।
খেলার উদ্বোধন করেন আইএলসিবি গ্রুপের চেয়ারম্যান মেজর (অব.) সুধীর সাহা। প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, দেশ ও দেশের নাগরিকদের জীবন মান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এ কাফেলায় আপনাদেরও সামিল হতে হবে।
ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আলীমোর রহমান খান পিয়ারা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ডা. মো. বাবুল মিয়া, বাদল মিয়া।
শিক্ষক মো. আল মামুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, আওয়ামীলীগ নেতা- জালাল উদ্দিন রুমি, আমীর হোসেন কুটি, আমিনুর রশিদ, ফারুক হোসেন, সুরুজ মোল্লা, সাহাবদ্দিন আহমেদ, নুর ইসলাম মোল্লা, সাজ্জাদ হোসেন, আব্দুল মান্নান, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান মোসলেম উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল, তাঁতীলীগ নেতা কার্জন আহমেদ প্রমূখ।

অন্য খবর  জসিম; নবাবগঞ্জের এক তারকার গল্প

Comments

comments