নবাবগঞ্জে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

410
বিজ্ঞাপন

নবাবগঞ্জ উপজেলায় স্বাধীনতা দিবস ও দূর্নীতি বিরোধী মানববন্ধন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা করেছে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন। গত ৩ মার্চ বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদের সভাপতিত্বে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শাকিল আহমেদ বলেন, দুর্নীতি প্রতিরোধের লক্ষে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার জন্য দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক ডঃ মোঃ শামসুল আরেফিন এর নির্দেশে আগামী ১০ই মার্চ সারাদেশের ন্যায় নবাবগঞ্জ উপজেলায় মানব বন্ধন অনুষ্ঠিত হবে। উক্ত সভায় স্বাধীনতা দিবস সুষ্ঠ ভাবে পালন করার জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।

এ সময় সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহনাজ মিথুন মুন্নী, নবাবগঞ্জ থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি মানবেন্দ্র দত্ত, সাধারন সম্পাদক আক্তার হোসেন, দোহার নবাবগঞ্জ কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল মজিদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ইউপি চেয়ারম্যান হাজী মো. ইব্রাহিম খলিল, সাফিল উদ্দিন মিয়া, রিপন মোল্লা, দেওয়ান তুহিন, আলহাজ্ব মাসুদ, জাতীয় পার্টির উপজেলা যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর চোকদার, কৃষি কর্মকর্তা শহীদুল আমীন, শিক্ষা কর্মকর্তা ফারুক আহমেদ, হুমায়ন কবির, আশিকুজ্জামান হিরণ, এসএম সাইফুল ইসলাম, প্রমুখ।

অন্য খবর  আসুন ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করি:সালমা ইসলাম এমপি

Comments

comments