নবাবগঞ্জে সিংজোর সমাজ কল্যান আজাদ সংঘের ফুটবল টুনামেন্টে রক্তরবি চ্যাম্পিয়ন

52
নবাবগঞ্জে সিংজোর সমাজ কল্যান আজাদ সংঘের ফুটবল টুনামেন্টে রক্তরবি চ্যাম্পিয়ন

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের সিংজোর সমাজ কল্যান আজাদ সংঘের আয়োজিত ফুটবল প্রতিযোগিতা্য সিরাজপুর রক্তারবি ক্লাব চ্যাম্পিয়ন।  শনিবার  অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় ন্যানী ডায়মন্ডের গোলে রক্তারবী ক্লাব, হরিচন্ডীকে পরাজিত করে।

সিরাজপুর রক্তরবি ক্লাব,( সিংগাইর) বনাম হরিচন্ডি যুব সংঘ,(দোহার)। খেলার শুরুতে ৮৮ নম্বর জার্সি পরিহিত ন্যানি ডাইমন্ড গোল করে সিরাজপুর রক্তরবি ক্লাবকে এগিয়ে নিয়ে যায়। বিরতির পর থেকে হাড্ডা হাড্ডি লড়াইয়ে শেষ পর্যন্ত ০ : ১ গোলে জয় নিশ্চিত হয়ে যায় সিরাজপুর রক্তরবি ক্লাবের পক্ষে।

এ খেলায় মো.হরুন মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম (এম.পি)। পরে প্রধান অতিথির বক্তব্যে সালমা ইসলাম বলেন, আমি আপনাদের পাশে অতীতে ছিলাম – বর্তমানে আছি এবং ভবির্ষ্যতে থাকবো। আপনারা আমাকে যে সময় ডাকবেন আমি আপনাদের পাশে এসে হাজির হব। তিনি আরো বলেন আপনাদের উন্নায়নের জন্য কালীগঙ্গা নদীর উপর দিয়ে দুটি ব্রিজ হবে।

পরে সালমা ইসলাম সিংজোর সমাজ কল্যান আজাদ সংঘের উন্নায়নে জন্য সভাপতির কছে ৫০০০০ টাকা হস্তান্তর করেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দেওয়ান তুহিনুর রহমান তুহিন(চেয়ারম্যান শোল্লা ইউনিয়ন পরিষদ), সারমিন সেলিম(তুলি), প্রমুখ। পরে জয়ী ও বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে দুই শতাধিক মণ্ডপ

Comments

comments