নবাবগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় ২ বন্ধু নিহত

    155

    স্টাফ রিপোর্টার, নিউজ৩৯, নবাবগঞ্জ(ঢাকা): নবাবগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র আনজির আহমেদ প্রান্তিক (২০) ও তার বন্ধু আলভী মেহেদী (২০) নিহত হয়েছেন। নিহত প্রান্তিক উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মহসিন উদ্দিন পলাশের ছেলে ও আলভী মেহেদী পার্শ্ববর্তী জালালপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. আজমের একমাত্র ছেলে। প্রান্তিক রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগের ও আলভী দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।

    শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায়, মায়ের নিষেধ সত্বেও বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে বাবার কাছ থেকে মোটরসাইকেলের চাবি নিয়ে ঘনিষ্ঠ বাল্যবন্ধু আলভীকে নিয়ে ঘুরতে বের হয় প্রান্তিক। মোটরসাইকেল চালাচ্ছিল প্রান্তিক আর আলভী পেছনে বসা ছিল। ঘোরাঘুরি শেষে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে কাশিমপুর গ্রামের প্যারাগন হাসপাতালের সামনে আঞ্চলিক প্রধান সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে তারা দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

    শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে প্রান্তিক এবং শনিবার ভোরের দিকে রাজধানীর কাকরাইল সেন্টাল ইসলামী ব্যাংক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আলভী মেহেদী মারা যায়।

    অন্য খবর  প্রধানমন্ত্রীর সাথে সালমান এফ রহমানের সৌজন্য সাক্ষাৎ

    নবাবগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. লিয়াকত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করে করেছে। তবে দুর্ঘটনার বিষয়ে এখনও থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করে নি।

    দূর্ঘটনার সিসি ফুটেজ লিংকঃ https://www.facebook.com/News39/videos/874064893349443

    Comments

    comments