নবাবগঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

271
Nawabganj Upazila of Dhaka Map, নবাবগঞ্জ উপজেলা
নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নয়ন মিয়া (২৩) নামে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করেছেন মা জোসনা বেগম। মাদকদ্রব্য আইনে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে।

নবাবগঞ্জ থানার এসআই কায়সার আহমেদ জানান, মঙ্গলবার বিকালে উপজেলা বক্সনগর ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের জোসনা বেগমের অভিযোগের ভিত্তিতে পুত্র নয়নকে ২ পিস ই্য়াবাসহ আটক  করা হয়। পরে  ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট আব্দুল কাদের মিয়া তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জোসনা বেগম  জানান, দীর্ঘদিন যাবত্ ছেলে নয়ন মাদকে আসক্ত। অনেক শাসন করার পরও ছেলেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। ইদানিং সে বেপরোয়া হয়ে পড়েছে। মাদক কেনার জন্য টাকা না দিলে তাকে মারধর করে। মঙ্গলবার বিকালে মাদক কেনার টাকা চাইলে সে অপরাগতা জানালে নয়ন তার গলা চেপে ধরে। সে কোন রকম ছুটে থানা পুলিশকে জানায়। তাৎক্ষণিক পুলিশ নয়নকে আটক করে থানায় নিয়ে আসে।

অপরদিকে উপজেলার পুরাতন বান্দুরা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে নুরুল ইসলাম নামে আরেক মাদকসেবীকে আটক করে পুলিশ। তাকেও একই আদালতে হাজির করে ৬ মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।

অন্য খবর  গণমানুষের জন্যই আমার রাজনীতি;অ্যাডঃ সালমা ইসলাম এমপি

Comments

comments