নবাবগঞ্জে বৃদ্ধাকে অজ্ঞান করে হাসপাতাল থেকে স্বর্ণালঙ্কার লুট

52
নবাবগঞ্জে বৃদ্ধাকে অজ্ঞান করে হাসপাতাল থেকে স্বর্ণালঙ্কার লুট

বাসন্তি সরকার (৫০) নামে এক গৃহবধূকে নেশাযুক্ত জুস পান করিয়ে টাকা ,স্বর্ণালঙ্কার ও মোবইল সেট নিয়ে গেছে এক দুষ্কৃতিকারী। সোমবার (১৬ সেপ্টেম্বর ) সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এঘটনা ঘটে। বাসন্তি সরকার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগী উপজেলার তাশুল্যা বাংলাবাজারে গুরুদাস সরকারের স্ত্রী।

বাসন্তি সরকার জানান, ব্যথা জনিত কারনে সোমবার বিকাল ৫ টায় তার স্বামী গুরুদাস সরকারকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সন্ধ্যার দিকে ২৮/৩০ বছরের এক যুবক তার ছেলের শিক্ষক বলে পরিচয় দেয়। এসময় তাকে জিজ্ঞাসা করেন আঙ্কেলের কি হয়েছে? তাদের পরিবারের সবাই ভাল আছেন কি-না বলেও খোঁজ খবর নেন। এরপর একটি জুসের বোতল বাসন্তির হাতে দিয়ে বলে কাকিমা এটা খান ভাল লাগবে। যুবককে বিশ্বাস করে বাসন্তি জুস পান করার কিছুক্ষন পর অজ্ঞান হয়ে পড়ে। আশপাশের রোগীরারা বাসন্তিকে হাসপাতালের মেঝেতে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে নার্স ও চিকিৎসকদের ডেকে আনেন। বাসন্তি চিকিৎসার পর সুস্থ্য হয়ে উঠেই কানে হাত দিয়ে দেখেন তার কানের দুল নেই। ব্যাগের ভিতরে থাকা ২ হাজার টাকা ও মোবাইল সেটটিও নিয়ে গেছে।

অন্য খবর  ঢাকা বান্দুরা সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডা. শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি অনাকাািঙ্খত। হাসপাতালে এ ধরনের ঘটনা ঘটায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং থানা পুলিশকে অবহিত করা হবে বলেও জানান তিনি।

Comments

comments