নবাবগঞ্জে বন্যা ও নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে স্বেচ্ছাসেবকলীগ

45
নবাবগঞ্জে বন্যা ও নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে স্বেচ্ছাসেবকলীগ

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়নে বন্যা ও কালীগঙ্গা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। শুক্রবার দুপুরে কৈলইল ইউনিয়নের মেলেং এলাকায় এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। এই সময় ভাঙন কবলিত অর্ধশতাধিক পরিবারে ২৫ কেজি করে চাল, আলু, পিয়াজ, তেল, লবন বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, শেখ হাসিনার বাংলাদেশে কোন মানুষকে ক্ষুধার্থ থাকতে হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ আজ এই বন্যা ও ভাঙ্গন কবলিত মানুষের পাশে এসে দাড়িয়েছে। করোনার মহামারিতে বিশ্বের বড় বড় নেতাদের চেয়েও জীবনের ঝুঁকি নিয়ে দূর্যোগে থাকা মানুষগুলোর কাছে ছুটে চলেছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে গরিব মানুষ ভালো থাকেন। লক্ষ্য রাখতে হবে। আমাদের কাজ ও ব্যবহারে যেন কোন বদনাম না হয়। তাহলে সকল অর্জন ম্লান হয়ে যাবে।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডা নিয়ে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, শেখ হাসিনা সরকার টেকসই উন্নয়নে বিশ্বাস করে। অন্যান্য সরকারের আমলের মতো প্রতি বছর একই রাস্তার কাজ করতে হয় না। তার উদাহরণ স্বরুপ আমাদের এলাকার উন্নয়ন প্রকল্প গুলোতে দেখেছি। তিনি বিএনপিকে ইঙ্গিত করে বলেন, যারা এতো বছর দেশ শাসন করেছেন তারা কোথায় আজ। দেশের এ দুঃসময়ে তাদের মানুষের পাশে থাকার কথা ছিল। কিন্তু তাদের কাউকে কি আপানারা দেখেছেন?

অন্য খবর  ঈদকে ঘিরে দোহার-নবাবগঞ্জে অবাধে আসছে মাদকদ্রব্য

নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ মন্ডলের সঞ্চালনায় এই ত্রান বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রাহুল দাস, এ্যাডভোকেট শাহিনুর ইসলাম, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুব বেপারী, অতুল সরকার জুয়েল, আশ্রাফ আলী, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পলাশ চৌধুরী, মো. পলাশ, শেখ সুজন বাবু, সেলিম খান, ফারুক মোল্লা প্রমূখ।

Comments

comments