নবাবগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

648
নবাবগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলায় পহেলা মার্চ বুধবার বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলা শুরু হয়েছে। দুপুর ২টায় নবাবগঞ্জ পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজ এর মাঠে অনুষ্ঠিত হয়। স্বাধীনতার মাসের প্রথম দিন বঙ্গবন্ধু স্মৃতি স্মরণে এই খেলার আয়োজন করা হয়। এই খেলাটি আয়োজন করে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ।

নারিশা ক্রিকেট একাদশ ও যন্ত্রাইল ক্রিকেট একাদশ খেলায় অংশগ্রহণ করে। নারিশা ক্রিকেট একাদশ প্রথমে ব্যাট করে ১১৮ রানের টার্গেট দেয়। যন্ত্রাইল ক্রিকেট একাদশ তাদের বিরুদ্ধে ৩ উইকেট হাতে রেখে জয় লাভ করে।

খেলাটি উদ্ভদোন করেন নবাবগঞ্জ থানা তদন্ত অফিসার মো: জিন্নাৎ আলী এবং নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এবং কলেজ-এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাজমুল আখতার। আরো উপস্থিত ছিলেন সাবেক দোহার নবাবগঞ্জ কলেজ এবং নবাবগঞ্জ থানা ছাত্রলীগ-এর সভাপতি আশিকুজ্জামান হিরন, ইস্টার্ন ব্যাংক এর ম্যানেজার আলহাজ্ব উল্লা (রাজা), ঢাকা জেলা ছাত্রলীগ-এর সাংগঠনিক সম্পাদক শেখ তানজিল হোসাইন (অপু), সমাজ সেবক রঞ্জু।

খেলা আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি মো: ইজাজ মিয়া এবং সাধারণ সম্পাদক মো: জুনায়েদ উদ্দিন এবং ইস্তাকুল হক সুমন, ইফতাকুল হক সুস্ময়, আবির হাসান, আব্দুর রহমান, রকি হাসান, শাহিন খান। খেলাটির ধারাভাষ্য প্রদান করেন ইঞ্জিনিয়ার ইস্তিয়াক মোহাম্মদ খান (মিশু)।

অন্য খবর  নবাবগঞ্জে প্রাথমিক স্তরের পর সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান নেই

Comments

comments