নবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপের ফাইনাল খেলা সম্পন্ন

33
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ঢাকার নবাবগঞ্জে শেষ হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭। মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠেয় ফাইনাল খেলায় শোল্লা ইউনিয়ন পরিষদকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে  কলাকোপা ইউনিয়ন পরিষদ।

এর আগে অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় ফাইনাল খেলা। খেলা শুরুর আগ মূহুর্তে বর্ণিল ডিসপ্লে ও নাচে-গানে দর্শক এবং অতিথিদের মুখরিত করে তোলে নবাবগঞ্জ উপজেলা ললিতকলা একাডেমি (নাফা)র শিল্পীরা।

খেলার দ্বিতীয়ার্ধে ১০ মিনিটের মাথায় কলাকোপা ইউনিয়নের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার ইমন পেনাল্টি শর্ট করে শোল্লা ইউনিয়নের জালে গোল জড়িয়ে দেয়। আর ঐ গোলের মধ্য দিয়েই খেলা ১-০ তে জয় লাভ করে কলাকোপা  ইউনিয়ন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই এফ আইসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বেক্সিমকো গ্রুপের পরিচালক সায়ান এফ রহমান।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, ঢাকা জেলা আওয়ামীলীগেরে সাংগঠনিক স¤পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.মোস্তফা কামাল, দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেনসহ  উপজেলার ১৪ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

অন্য খবর  নবাবগঞ্জে ইটভাটার ধোঁয়ায় নষ্ট হচ্ছে ফসল ও পরিবেশ

নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও বেক্সিমকোর সৌজন্যে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। খেলার ধারা বর্ণনা করেন  দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন ও আবদুল্লাহ।

Comments

comments