নবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

31
নবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ওয়াছেক মিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেণ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত এই দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সের মাধ্যমে যুক্তহন ঢাকা-১ আসনের এমপি ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

এই সময় সালমান এফ রহমান বলেন, শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আমরা তাঁর জন্মদিনে দীর্ঘায়ু কামনা করি।

এই দোয়া মাহফিল আলোচনা সভা চলাকালে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও দোহার -নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের একটি শোভাযাত্রা আলোচনা সভায় যোগ দেয়। শোভাযাত্রাটি কলেজের সামনে থেকে বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভায় যুক্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাবেক এমপি ও সাবেক গণফোরাম সদস্য আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলম,নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেকলীগের সভাপতি পলাশ চৌধূরী, সাংগঠনিক মো. পলাশ, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, মো. ইব্রাহিম খলিল, দেওয়ান তুহিনুর রহমান, ঢাকা জেলা পরিষদ সদস্য এস এম সাইফুল ইসলাম সহ আরো অনেকে।

অন্য খবর  দোহারে ৬ এইচএসসি পরীক্ষার্থীর অর্থদণ্ড

এই দোয়া মাহফিল ও আলোচনা সভা সঞ্চালনা করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন।

Comments

comments