নবাবগঞ্জে পাগলের ব্যাগে তিন লাখ টাকা

124

ঢাকার নবাবগঞ্জে পাগলের ফেলে যাওয়া ব্যাগ থেকে তিন লাখ টাকা উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে উপজেলার শোল্লার দত্তপাড়া কালীমন্দিরের সামনে থেকে পরিত্যক্ত একটি ব্যাগে টাকাগুলো কুড়িয়ে পায় দুই স্কুল শিক্ষার্থী। পরে খবর পেয়ে থানা পুলিশ বিকালে টাকাগুলো হেফাজতে নেন।

এলাকাবাসীর বিবরণে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে মন্দিরের পাশ দিয়ে স্কুলে যাচ্ছিল নয়ন ও দেব নামে দুই শিক্ষার্থী। এসময় মন্দির সংলগ্ন বাঁশঝাড়ে অচেনা একজন পাগল বসা ছিল। পাগলটি শিক্ষার্থীদের দেখে একটি প্লাষ্টিকের ব্যাগ ফেলে পালিয়ে যায়। শিক্ষার্থীরা ব্যাগটা খুলে টাকাগুলো দেখতে পায় এবং টাকা ভর্তি ব্যাগটি নিয়ে বাড়িতে চলে যায়। দুপুরের দিকে এখবর এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামে উৎসুক জনতার মন্দিরের কাছে ভীড় করতে থাকে। বিকালের থানা পুলিশ খবর পেয়ে দুই শিক্ষার্থীর পরিবারের কাছ থেকে টাকা গুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মুন্সি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ব্যাগ থেকে ৩ লাখ ১৫ হাজার ৭শ’ ১টাকা উদ্ধার করা হয়েছে। এখনো পর্যন্ত কেউ দাবী করেনি। মালিক না পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

অন্য খবর  প্রতিষ্ঠা বার্ষিকিতে ঢাকা জেলা বিএনপি ও এর অংগ-সংগঠনের সরব উপস্থিতি

Comments

comments