নবাবগঞ্জে পর্দা উঠলো কুয়েত সমিতি ফুটবল টুর্নামেন্টের

385

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে নবাবগঞ্জে উদ্ভোধন হলো কুয়েত সমিতি নকআউট ফুটবল টুর্নামেন্ট ২০১৭। বৃহষ্পতিবার বিকেলে নবাবগঞ্জের দেওতলা নবরুণ সংঘের আয়োজনে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে বেলা সাড়ে ৪ টায় পায়রা উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলনের করে খেলা উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথী ও কুয়েত সমিতির সভাপতি আইবুর রহমান খান। টুর্নামেন্টের উদ্ধোধন ঘোষনার পর নৃত্য ও বিভিন্ন ধরণের কসরত প্রদর্শন করা হয়। ঠিক ৫ টায় পুরান তুইতাল ক্লাব বনাম সাপলেজা কিশোর সংঘের মধ্যে খেলা শুরু হয়। ২-১  গোলে পুরান তুইতাল জয় লাভ করে। এদিকে শুক্রবার অনুষ্ঠিত হয় সুজাপুর নবারুণ সংঘ বনাম বিলপল্লী সবুজ সংঘের প্রথম রাউন্ডের দ্বিতীয় খেলা। এ খেলায় বিলপল্লী সবুজ সংঘ ১ গোলে জয় লাভ করে।

দেওতলা নবরুণ সংঘের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টে উপস্থিত ছিলেন কুয়েত সমিতির সাধারণ সম্পাদক মো. জলিল খান, মহিলা মেম্বার লিপি গমেজ, নবাবগঞ্জ তাতী লীগের আহ্বায়ক মো. হাবিব রহমান, ক্লাবের সেক্রেটারী মো. আহসান বাপ্পী , ইউপি সদস্য টমাস গমেজ ও রিপন ভূইয়া প্রমুখ।

অন্য খবর  ইউসুফ পাঠানের কাঁঠাল-প্রেম

নক আউট পর্বের এ খেলায় আরো ৮ টি দল অংশ গ্রহণ করবে।  দলগুলো হলো সীমান্ত ফুটবল একাদশ, নতুন বান্দুরা মুসলিম যুব সংঘ, দুধঘাটা বালুখন্ড প্রগতীশীল সমাজ কল্যাণ সংঘ ও মোলাশীকান্দা একতা ফ্রেন্ডস ক্লাব। বিজয়ী চ্যাম্পিয়ান দলকে বড় ফ্রিজ ও রানার্স আপ দলকে মাঝাড়ি সাইজের ফ্রিজ পুরস্কার দেয়া হবে।

Comments

comments