নবাবগঞ্জে নাশকতার মামলায় বিএনপির চার নেতাকর্মী গ্রেফতার

350

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রোববার রাতে বিএনপি’র চার নেতাকর্মীকে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। নাশকতার অভিযোগে অভিযুক্ত করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার আলগীচরের সিরাজুল হক চৌধুরীর ছেলে ছাত্রদল নেতা রেজাউল হক চৌধুরী রুবেল (৩৫), যন্ত্রাইলের আব্দুল মজিদের ছেলে সুমন (৩৪), মাধবপুরের মৃত বাচ্চু মিয়ার ছেলে সিহাব মিয়া (২৮) ও কান্দ্রামাত্রার এলাকার আব্দুল আলী মোল্লার ছেলে আব্দুল ওহাব (৫০) কে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ৮ টার দিকে উপজেলার হাড়ভাঙ্গা ব্রিজের ওপর একদল লোক টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এই সময় তারা ‘নারায়ে তাকবির-আল্লাহু আকবর’ স্লোগান দিয়ে গাড়ি ভাংচুর করে পালিয়ে যায়। রাতেই পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপির চারজন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এই ঘটনায় পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় মামলা করেছেন। এই ঘটনার পর গ্রেফতার আতঙ্কে রয়েছে উপজেলার বিভিন্ন বিএনপির নেতাকর্মীরা।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক কামরুল ইসলাম বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে গাড়ি ভাংচুর ও টায়ারে আগুন জ্বালিয়ে নাশকতার সৃষ্টির অভিযোগে মামলা করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরোদ্ধে ৭ দিন করে রিমান্ড চেয়ে সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

অন্য খবর  দোহারে নৌকা আর ধানে লড়ছেন যারা

Comments

comments